বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

নিউজ ডেস্ক : কক্সবাজারের টেকনাফ উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইব্রাহীম (২০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার ভোরে উপজেলার মেরিনড্রাইভ সড়কের বাহারছড়ার কুড়াবুজ্জা পাড়ার নৌঘাট এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়।

 

নিহত ইব্রাহীম টেকনাফের হ্নীলার জাদিমুরা এলাকার সৈয়দ আলমের ছেলে।

 

টেকনাফ-২ বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল ফয়সাল হাসান খান জানান, মেরিন ড্রাইভ সড়ক দিয়ে টেকনাফের দিকে দিকে তিন-চারজন যাত্রীসহ একটি সিএনজিচালিত অটোরিকশা আসছিল। বিজিবির কুড়েরমুখ তল্লাশি চৌকিতে টহলরত দল অটোরিকশাটিকে থামার সংকেত দিলে চালক সংকেত না মেনে পালানোর চেষ্টা করে।

 

বিষয়টি তাৎক্ষণিক দুই কিলোমিটার দূরের বিজিবির আরেক টহল দলকে খবর দেয়া হলে তারা মেরিন ড্রাইভ সড়কের ওপর শক্ত অবস্থান নেয়। ওই চেকপোস্টের কাছাকাছি এসে টের পেয়ে অটোরিকশাটি থেকে বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এতে বিজিবির দুই সদস্য আহত হন। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়।

 

তিন-চার মিনিট গোলাগুলির পর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হলে চিকিৎসক আহত ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন। পরে নিহত ব্যক্তির পরিচয় সম্পর্কে জানা যায়।

 

তিনি জানান, নিহত ইব্রাহীম একজন মাদক ব্যবসায়ী। তার মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা আছে। মারা যাওয়ার আগে ইব্রাহীম তার তিন সঙ্গী নুর হোসেন, মো. আবুল কাশেম ও মো. তাহেরের নাম বলে গেছেন।

 

তিনি আরো জানান, অটোরিকশাসহ ঘটনাস্থলের আশপাশের এলাকা থেকে ২০ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় বন্দুক, তিন রাউন্ড কার্তুজ ও দু’টি ধারালো দা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় টেকনাফ থানায় মামলার প্রস্তুতি চলছে।

(Visited 1 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 4 =