হেসে-খেলে জয়ের পথে ইংল্যান্ড

নিউজ ডেস্ক : আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯’র দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। অস্ট্রেলিয়ার দেয়া ২২৪ রানের টার্গেটে খেলতে নেমে অস্ট্রেলিয়ান বোলারদের রীতিমতো শাষন করছে ইংলিশ দুই ওপেনার জেসন রয় ও জনি বেয়ারস্টো।

ইনজুরি থেকে ফিরে আগুনে ফর্মে আছেন জেসন রয়। এ ম্যাচেও তুলে নিয়েছেন অর্ধশতক। তার ব্যাটে চড়ে ২২৪ রানের টার্গেটকে মামুলি বানিয়ে ফেলেছে ইংলিশরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ইংল্যান্ডের সংগ্রহ ১৮ ওভার শেষে এক উইকেটে ১৩৬ রান। রয় ৭৯ ও রুট ১২ রানে অপরাজিত আছেন। বেয়ারস্টো ব্যক্তিগত ৩৪ রানে লেগ বিফোরের ফাঁদে পড়ে স্টার্কের শিকার হয়ে প্যাভিলিয়নে ফেরেন।

ইংলিশ পেসার ক্রিস ওয়াকস, জোফরা আর্চার ও আদিল রশিদের ঘূর্ণিতে ৪৯ ওভারে ২২৩ রানে গুটিয়ে যায় অজিরা। ফলে ফাইনালে যেতে হলে ইংল্যান্ডের করতে হবে ২২৪ রান।

তবে এ ম্যাচে একাই লড়েছেন স্টিভেন স্মিথ। এক প্রান্তে যখন একের পর এক উইকেট পড়ছিল, অন্যপ্রান্তে একাই অবিচল ছিলেন তিনি। যদিও স্মিথ শেষ পর্যন্ত রানআউটের শিকার হয়ে যান। আউট হওয়ার আগে ১১৯ বলে করেছিলেন ৮৫ রান।

এর আগে বৃহস্পতিবার (১১ জুলাই) বার্মিংহামের এজবাস্টনে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায়। সরাসরি সম্প্রচার করছে বিটিভি, গাজী টিভি, মাছরাঙা চ্যানেল ও স্টার স্পোর্টস ওয়ান।

(Visited 1 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × two =