সুজনই হচ্ছেন বাংলাদেশ দলের কোচ

নিউজ ডেস্ক : তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে চলতি মাসেরই ২৩ তারিখ শ্রীলঙ্কার রাজধানী কলম্বো যাওয়ার কথা বাংলাদেশ দলের। স্বাগতিকদের সঙ্গে ২৬, ২৮ এবং ৩১ জুলাই কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি খেলবে বাংলাদেশ দল। কিন্তু একেবারে দরজায় কড়া নাড়তে থাকা এই সিরিজের আগ মুহূর্তে এভাবে হঠাৎ করে প্রধান কোচ স্টিভ রোডসকে ‘না’ বলে দেয়ার পর প্রশ্ন উঠে গেছে, কার অধীনে তাহলে শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ দল?

শেষ খবর, শ্রীলংকায় অনুষ্ঠিতব্য তিন ম্যাচের ওয়ানডে সিরিজে খালেদ মাহমুদ সুজনই হচ্ছেন বাংলাদেশ দলের কোচ। জাতীয় দল ব্যবস্থাপনা, পরিচালনা ও তত্ত্বাবধায়ক তথা ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান আকরাম খান এ তথ্য নিশ্চিত করেছেন।

আকরাম খান জানান, ‘স্টিভ রোডস এর সাথে সব সম্পর্ক চুকে গেছে। আমাদের হাতে আর কোন বিকল্প নেই। আর সুজনও তৈরি আছে। তাই আমরা হয়তো তার হাতেই কোচিংয়ের দায় দায়িত্ব তুলে দিচ্ছি। সব কিছু ঠিক থাকলে সুজনই শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের সিরিজে জাতীয় দলের কোচের দায়িত্ব পালন করবেন।’

আকরাম আরও জানিয়েছেন, আগামী ১৭ জুলাই জাতীয় দলের প্রস্তুতি শুরু হবে। আর ২৩ জুলাই টাইগাররা শ্রীলংকা সফরে যাবে।

২৬ জুলাই তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে। একই স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের বাকি দুই ম্যাচও। ২৮ এবং ৩১ জুলাই অনুষ্ঠিত হবে পরের দুই ম্যাচ।

(Visited 1 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + fifteen =