রুয়েটে ‘Antennas and Propagation’ শীর্ষক ওয়ার্কসপের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে ২৭-২৮ জুন দুই দিনব্যাপী “Antennas and Propagation 2019” শীর্ষক ওয়ার্কসপের উদ্বোধন অনুষ্ঠিত। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের উদ্যোগে এ ওয়ার্কসপের আয়োজন করা হয়।

রুয়েটের তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের বিভাগীয় প্রধান ও Organizing Chair প্রফেসর ড. অজয় কৃষ্ণ সরকারের সভাপতিত্বে ওয়ার্কসপের উদ্বোধন করেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল ইসলাম সেখ। তিনি বলেন, “Antennas and Propagation 2019” শীর্ষক ওয়ার্কসপটি ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অগ্রণী ভুমিকা পালন করবে।

এসময় উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের রেজিষ্ট্রার ও Organizing Secretary প্রফেসর ড. সেলিম হোসেন, পরিচালক গবেষণা ও সম্প্রসারণ এবং Co-Chair প্রফেসর ড. ফারুক হোসেন, Technical Patron প্রফেসর ড. মুহাম্মদ আবদুল গোফফার খান, তড়িৎ ও কৌশল অনুষদের ডীন প্রফেসর ড. জহুরুল ইসলাম সরকার, ইসিই বিভাগের বিভাগীয় প্রধান ও Technical Chair প্রফেসর ড. শামিম আনোয়ার, Technical Secretary প্রফেসর ড. মাসুদ রানাসহ অতিথিবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।

দুই ব্যাপী এই ওয়ার্কসপে বিভিন্ন গুরুত্বপূর্ণ গবেষণাপত্র উপস্থাপন করা হবে এবং “Antennas and Propagation Related” নানারকম Idea share করা হবে।

(Visited 1 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × two =