রুয়েটে মাদকের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে ‘মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস” উদযাপন। এ উপলক্ষে মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে র‌্যালির আয়োজন করা হয়।

র‌্যালিটি কক্ষ নং ২১৭ এর নিচ থেকে শুরু হয়ে সমগ্র ক্যাম্পাস এবং নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে প্রশাসনিক ভবনের সামনে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

অনুষ্ঠানে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন কমিটির সভাপতি এবং পরিচালক ছাত্রকল্যাণ প্রফেসর ড. মোঃ রবিউল আওয়ালের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ শামসুল আলম।

এসময় উপস্থিত ছিলেন, রুয়েটের রেজিষ্ট্রার প্রফেসর ড. সেলিম হোসেন, আর্কিটেকচার বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ইকবাল মতিন, পরিচালক গবেষণা ও সম্প্রসারণ প্রফেসর ড. ফারুক হোসেন, উপ-পরিচালক ছাত্রকল্যাণ আবু সাঈদ, কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারের প্রশাসক ড. আলী হোসেন, অফিসার্স এ্যাসোসিয়েশনের সভাপতি দিলীপ কুমার ঘোষ, কর্মচারী সমিতি সভাপতি মহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আসলাম হোসেন সহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানবৃন্দ, বিভিন্ন হলের প্রভোষ্টবৃন্দ, বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী এবং শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।

(Visited 1 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + 2 =