‘রাজশাহী ম্যাংঙ্গ’ অ্যাপেই মিলবে আম

নিজস্ব প্রতিবেদক : দেশে প্রথম বারের মত চালু হলো অ্যাপস্ ভিত্তিক আমের বেচা কেনা। রাজশাহী ভিত্তিক অনলাইনে আম বিক্রয় প্রতিষ্ঠান “রাজশাহীর আম” চালু করেছে এই ওয়ান স্টপস্ মোবাইল অ্যাপস্ রাজশাহী ম্যাংঙ্গ। এ থেকে প্রশাসনের বেধেদেয়া নির্ধারিত সময়েই মিলবে জনপ্রিয় জাতের আম।

বৃহস্পিতিবার দুপুরে অ্যাপস্ টির উদ্বোধনের করেন জেলা প্রশাসক এস.এম আব্দুল কাদের। রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক অনাড়ম্বর উদ্বোধনী অনুষ্ঠিত হয়। এতে আম বিক্রয় প্রতিষ্ঠান রাজশাহীর আম’র পরিচালক হাসান তানভীর রাজশাহীতে উৎপাদিত আমের সুনাম অক্ষুন্ন রাখতে তাদের গৃহিত পদক্ষেপের কথা তুলে ধরে বক্তব্য রাখেন। পাশাপাশি দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তের মানুষ আম কিনতে কি ভাবে এই অ্যাপটি ব্যবহার করবে তার ব্যবহার বিধি তুলেধরা হয়।

পরে প্রধান অতিথির বক্তেব্যে জেলা প্রশাসক এস.এম আব্দুল কাদের বলেন, জনপ্রিয় রাজশাহীর আম দেশব্যপী ছড়িয়ে দিতে অ্যপস টি কার্যকর ভূমিকা পালন করবে। তিনি আরো বলেন, ভোক্তার সুবিধা মাথায় রেখে “রাজশাহীর আম” তাদের কার্যক্রম চালিয়ে গেলে দেশের মানুষ রাজশাহীর প্রকৃত সুমিষ্ট আম খেতে পারবে যা এ অঞ্চলের বাগানি ও আম ব্যবসার সাথে জড়িদের জন্য সুখবর আনতে পারে। পরে তিনি নিজের মোবাইলে অ্যপস্ টি ডাউনলোড করে সকলকে এর ব্যবহারে উৎসাহিত করেন। যে কোন এন্ড্রয়েড মোবাইলের প্লেস্টোরে গিয়ে রাজশাহী ম্যাঙ্গ দিয়ে সার্চ দিলে সহজে মিলবে এই অ্যাপ।

এসময় উপস্থিত ছিলেন, অ্যপস নির্মাতা প্রতিষ্টানের ডেভলপার রাব্বিল হাসান ও কমিউনিটি ইমম্পাওয়ারমেন্ট নেটওয়ার্কের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 2 =

SinglePostBottom