চাঁদা চাওয়ার অভিযোগে ৫ পুলিশসহ ১২ জনের বিরুদ্ধে মামলা

নিউজ ডেস্ক : চাঁদা চাওয়ার অভিযোগে মেহেরপুরে পাঁচজন পুলিশসহ ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রবিবার মেহেরপুর আদালতে মামলাটি দায়ের করেন গাংনী উপজেলার করমদী গ্রামের আব্দুল হান্নান। মামলাটি পিবিআই কুষ্টিয়াকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। আব্দুল হান্নান করমদী গ্রামের মৃত আপেল উদ্দীনের ছেলে।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মুস্তাফিজুর রহমান। মামলার বাদী ও আদালত সূত্র জানায়, গত ২০/১১/১৮ তারিখে ১০ লাখ টাকা চাঁদা চাওয়ার অপরাধে তৎকালীন বামুন্দী পুলিশ ক্যাম্পের এসআই মকবুল হোসেন, এসআই মুস্তাক, এসআই এনামুল, কনস্টেবল পান্না শিকদার ও কনস্টেবল গোপাল চন্দ্রসহ স্থানীয় ১২ জনের বিরুদ্ধে মেহেরপুর আদালতে একটি চাঁদাবাজির মামলা দায়ের করা হয়। মামলা নং সিআর ২০৭/১৯।

মেহেরপুর আদালতের বিচারক শাহিন রেজা মামলাটি আমলে নিয়ে পিবিআই কুষ্টিয়াকে তদন্তের নির্দেশ দিয়েছেন। উল্লেখ্য, গত ২০/১১/১৮ তারিখ মঙ্গলবার ভোর রাতে গাংনী উপজেলার করমদি খুশির বিল কবরস্থানের পাশ থেকে একটি দেশিয় তৈরি ওয়ান শুটারগান ও চার কেজি গাঁজাসহ আব্দুল হান্নানকে আটক করে পুলিশ। সেই সময় ঘটনাটি সাজানো বলে দাবি করেছিল হান্নানের পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 3 =

SinglePostBottom