গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুই আম ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে আম ভর্তি ট্রাক খাদে পড়ে দুই ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবঞ্জ মহাসড়কের কামারপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে চালকসহ আরও দু’জন আহত হয়েছেন।

সড়ক দুর্ঘনায় নিহত আম ব্যবসায়ীরা হলেন- যশোর জেলার ঝিকড়াগাছা উপজেলার বউখালী গ্রামের ফকির আহম্মদের ছেলে নুরুজ্জামান (৫০) ও একই উপজেলার পদ্মপুকুর গ্রামের আজিজুর খানের ছেলে আইয়ুব খান (৫০)।

তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেছেন ফায়ার সার্ভিস কর্মীরা। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, ভোরে আম বহনকারী একটি মিনিট্রাক চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল। ট্রাকটি উপজেলার কামারপাড়া এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবঞ্জ মহাসড়কে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিকের খাদে উল্টে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হবে বলেও জানান গোদাগাড়ী থানার এই পুলিশ কর্মকর্তা।

(Visited 1 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + five =