ইফতারে সাড়া ফেলেছে চিলিসের ছাত্র-ছাত্রী প্যাকেজ

নিজস্ব প্রতিবেদক : গত এক সপ্তাহ আগে শুরু হয়েছে রহমত, বরবকত ও মাগফিরাত এবং আত্মশুদ্ধি ও আল্লাহর নৈকট্য অর্জনের মাস পবিত্র মাহে রমজান। মাহে রমজান উপলক্ষে শিক্ষানগরী রাজশাহীর বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টগুলো ইফতারি আয়োজনে বাহারি পদ এনেছে। রোজাদাররাও পছন্দ অনুযায়ী ইফতারি কিনছেন। এবার নগরের যেসব রেস্টুরেন্ট ইফতার বিক্রি করে সাড়া ফেলতে পেরেছে তার মধ্যে অন্যতম হলো রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে অবস্থিত চিলিস্ চাইনিজ রেস্টুরেন্ট। এবার এই রেস্টুরেন্টে বেশ কিছু নতুন পদ নিয়ে আসা হয়েছে। সেই সাথে নতুন প্যাকেজও আনা হয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য হলো, ছাত্র/ছাত্রী প্যাকেজ।

চিলিসের এই ছাত্র/ছাত্রী প্যাকেজটি বেশি সাড়া ফেলেছে বলে জানিয়েছেন চিলিস কর্তৃপক্ষ। ছাত্র/ছাত্রী প্যাকেজটি প্রথম রোজা থেকেই সর্বাধিক বিক্রির তালিকায় রয়েছে। ছাত্র/ছাত্রী প্যাকেজের দাম ধরা হয়েছে ২০০ টাকা। প্যাকেজটির মধ্যে রয়েছে, ফ্লাইড রাইস, চিকেন ফ্রাই ১ পিস, ভেজিটেবল, চিকেন বল ২ পিস, গ্রীন সালাত, খেজুর, জিলাপী, পিয়াজু, বেগুনী, জুস ও মিনারেল ওয়াটার। এবারই প্রথম ছাত্র/ছাত্রীদের সুবিধার্থে এই প্যাকেজ এনেছে চিলিস।

শুধু এই প্যাকেজই নয় রাজশাহীতে প্রথমবারের মতো ইফতারি আয়োজনে চিলিস নিয়ে এসেছে চিকেন চিজবল ২৫ টাকা, পনির টিক্কা ২৫ টাকা ও তন্দুরী চিকেন রোল ২৫ টাকা। লাবাজ্ঞ নিয়ে আসা হয়েছে দুই ধরণের। তবে এক ধরণের নতুন আনা হয়েছে। ২০০ ও ১০০ টাকা মূল্যের।

এ ছাড়াও রোজাদারদের সুবিধার্থে আরো দুটি প্যাকেজ রয়েছে। এরমধ্যে একটির মূল্য ২৪০ টাকা ও অন্যটির মূল্য ২৫০ টাকা। চিলিসে আরো পাওয়া যাচ্ছে, তেহেরী, শাহী হালীম খাসির তৈরি, শাহী হালীম গরুর তৈরি, গ্রীল চিকেন, জিলাপী বোম্বে, জিলাপী রেশমী, শিক কাবাব, খাশির শিক, লিভার কাবাব, নানরুটি, তাওয়া পরোটা, চিকেন সাসলিক, ফিস সাসলিক, ফ্রাইড চিকেন, এগ রোল, সরমা বিফ, দই বড়া, বিফ স্টিক, শামী কাবাব, কাচ্চি বিরিয়ানী, দম বিরিয়ানী, চিকেন বিরিয়ানী ও শাহী মোরগ পোলাও। শাহী মোরগ পোলাও এবারই প্রথম নিয়ে এসেছে চিলিস। ৫০০ টাকা মূল্যের শাহী মোরাগ পোলাওয়ে থাকছে একটি আস্ত মুরগি, ডিম ২টি, বাসমতি চালের ভাত। চারজনে মিলে এটি খেতে পারবে।

বুধবার সরজমিনে চিলিসে গিয়ে দেখা যায়, ইফতারি কেনার জন্য রোজাদাররা ভিড় জমিয়েছেন। ছাত্র/ছাত্রী প্যাকেজ ছাড়াও অন্যান্য প্যাকেজগুলো কিনতে ভিড় জমাচ্ছেন ক্রেতারা। ক্রেতার চাহিদা অনুযায়ী ইফতারি সরবারহ করতে ব্যস্ত সময় পার করছেন সেখানার কর্মচারীরা।

চিলিস রেস্টুরেন্টের মালিক হাসিনুর রহমান টিংকু বলেন, এবার প্রথম ছাত্র/ছাত্রী প্যাকেজ নিয়ে আসা হয়েছে। এই প্যাকেজটিতে ভালো সাড়া পাওয়া যাচ্ছে। এ ছাড়াও নতুন কিছু পদ নিয়ে আসা হয়েছে ইফতারি আয়োজনে। নগরবাসীর কথা মাথায় রেখেই প্রতিবার কিছু নতুন নতুন পদ আনা হয়। যাতে রোজাদাররা চাহিদা অনুযায়ী কাঙ্খিত জিনিসটি খেতে পারেন।

চিলিস থেকেই কেন রোজাদাররা ইফতারি কিনবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, নতুন নতুন পদের কারণে গ্রাহকদের একটা আলাদা চাহিদা রয়েছে। শুধু তাই নয় এর গুনগত মান ভালো হওয়ায় ক্রেতারা এখানে ভিড় জমায়।

(Visited 1 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five − 2 =